কেএম জহুরুল হক (জনি) গাইবান্ধা থেকেঃ বাংলাদেশ আওয়ামীলীগ সাদুল্লাপুর উপজেলা শাখার কার্যনির্বাহী কমিটির সভা উপলক্ষে শাখার সিনিয়র সহ সভাপতি কর্তৃক বিভ্রান্তি সৃষ্টি করার প্রতিবাদে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাদুল্লাপুর উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব সাহারিয়া খান বিপ্লবের আহ্বানে সাদুল্লাপুর পশ্চিমপাড়ার তালতলায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোজাহারুল ইসলাম, জিল্লুর রহমান খন্দকার, যুগ্ন সাধারণ সম্পাদক এস.টি.এম রুহুল আলম, রনজিৎ কুমার অধিকারী ও সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিন্টুসহ আরও উপজেলা আওয়ামিলীগের সদস্য বৃন্দ ।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহারিয়া খাঁন বিপ্লব বলেন, দ্বন্দ্ব এড়াতে আমরা দূরে এসে কার্যনির্বাহী কমিটির সভা করেছি। এ সভায় ৪৮ জন সদস্য উপস্থিত ছিলেন।

আর এই সভা থেকে দলের মধ্যে দ্বন্দ্ব-বিভেদ সৃষ্টিকারী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি (বর্তমানে ভারপ্রাপ্ত সভাপতি) জাকারিয়া খন্দকারকে দল থেকে অব্যাহতি দেওয়ার সিন্ধান্ত নেওয়া হয়েছে। এমনকি দল থেকে তার প্রাথমিক সদস্য পদ বাতিলের জন্য আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটিকে লিখিত ভাবে জানানো হবে।